আচঁলে মেঘনার মায়া ডাকাতিয়া বুকে রহমতখালি বয়ে চলে মৃদু এঁকে বেঁকে নারিকেল সুপারি আর ধানে ভরপুর আমাদের আবাস ভূমি প্রিয় লক্ষ্মীপুর লক্ষ্মীপুর জেলাআপনাকে সুস্বাগতমবাংলাদেশের দক্ষিণ-পূর্বাঞ্চলে চট্টগ্রাম বিভাগের অন্তর্গত লক্ষ্মীপুর জেলার আয়তন ১৫৩৪.০৭ বর্গ কিঃমিঃএ জেলার উত্তরে চাঁদপুর, পূর্বে নোয়াখালী, দক্ষিন পশ্চিমে মেঘনা নদী এবং অপর পাড়ে ভোলা ও বরিশাল জেলাএ জেলা ছোট বড় অনেক নদী ও খাল নিয়ে মেঘনা বিধৌত অঞ্চল

রবিবার, ২৬ আগস্ট, ২০১২

লক্ষ্মীপুরে মাইক্রোবাস খালে, ৯ জনের মৃত্যু

লক্ষ্মীপুরের রামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস খালে পড়ে অন্তত ৯জনের মৃত্যু হয়েছে। ঘটনার পর ছয় জনের লাশ উদ্ধার করা হয়। হাসপাতালে মারা যান আরও তিনজন। জীবিত উদ্ধার করা হয়েছে দুইজনকে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকাল সাড়ে ৩টায় রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কের কাটাখালীতে এ দুর্ঘটনা ঘটে। বিয়ের অনুষ্ঠান শেষে মাইক্রোবাসে করে ফিরে যাওয়ার সময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। এতে ১৭ জন যাত্রী ছিলেন। বাকি যাত্রীদের খোঁজ মেলেনি। বিয়ের অনুষ্ঠান শেষে রামগঞ্জের নোয়াগাঁ থেকে কাঞ্চনপুর যাচ্ছিলেন মাইক্রোবাসের যাত্রীরা। 
নিহতরা হলেন জয়নাল (৪০), তার স্ত্রী নাসিমা (৩৫), মেয়ে রহিমা (১০), ভাগ্নি রাবিয়া (২০), আমিনা বেগম (৪০), মনোয়ারা বেগম (৫৫), হারুনুর রশীদ (৬৫), জাকেয়া সুলতানা (১২) ও তামান্না (১৩)।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন